কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে ক্রিকেট বোর্ডের আইন উপদেষ্টা নিহত

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ কুমিল্লা রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে অ্যাডভোকেট মামুন আবদুল কাইয়ুম (৪৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন।বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা রেলওয়ে স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে এ দুর্ঘটনা ঘটে।নিহত ওই ব্যক্তি ঢাকা বারের সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আইন উপদেষ্টা ছিলেন।তিনি নীলফামারি জেলা সদরের কাঞ্চণপাড়া গ্রামের তৈয়বুর রহমানের ছেলে এবং ঢাকা মীরপুর ৬ নম্বর এলাকায় বসবাস করতেন।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। রেলওয়ে স্টেশনের কর্মকর্তা ও প্রত্যক্ষদর্শী লোকজন জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে চট্টগ্রামগামী সূবর্ণ এক্সপ্রেস ট্রেনটি নির্ধারিত সময়ের প্রায় এক ঘন্টা বিলম্বে সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল।এ স্টেশনে সূবর্ণ এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি না থাকলেও ট্রেনের গতি কিছুটা কম ছিল।কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মেজবাহ উদ্দিন জানান,ধারণা করা হচ্ছে- চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ওই আইনজীবী ট্রেনের নীচে পড়ে যান।এতে তার দেহ থেকে একটি হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়াসহ মাথায় আঘাত প্রাপ্ত হন। এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র ও ভিজিটিং কার্ডের সূত্র ধরে আত্মীয়দের সাথে কথা বলে পুলিশ তার পরিচয় নিশ্চিত করেছে। তবে নিহত ওই আইনজীবী কুমিল্লা স্টেশনে আসার পর অসাবধানতাবশত ট্রেন থেকে পড়ে গেছেন,নাকি তাকে কেউ ফেলে দিয়েছে কিংবা তিনি চলন্ত ট্রেন থেকে নিজের ইচ্ছায় নামতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়েছেন- এসব বিষয় তদন্ত করে দেখা হচ্ছে বলেও পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। খবর পেয়ে নিহতের স্বজনরা কুমিল্লার উদ্দেশ্যে আসছেন বলে জানা গেছে।

Leave a Reply

Developed by: TechLoge

x