কুমিল্লায় ভুয়া মেডিসিন বিশেষজ্ঞ আটক!

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ নামের পাশে একাধিক ডিগ্রী থাকায় রোগীরা জানতো ডাক্তার মহাশয় মেডিসিন বিশেষজ্ঞ।তিনশ টাকা ভিজিট ও সাথে বিভিন্ন টেষ্ট দিয়ে বিল করা হতো হাজার টাাকার উপরে।কুমিল্লায় সদর দক্ষিন উপজেলা সুয়াগাজীতে মাইকিং করে চলতে কথিত এই বিশেষজ্ঞ চিকিৎসকের প্রচরনা।হতদরদ্রি রোগীরা মাত্র ৩০০ টাকার ভিজিটের জন্য ছুটে আসতো বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ ছাদেকুর রহমানের কাছে। কিন্ত বিধি বাম।

সোমবার দুপুরে কুমিল্লায় সদর দক্ষিন উপজেলা সুয়াগাজীতে ছাদেকুর চেম্বারে আকস্মাৎ ঢুকে পড়েন কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফজলে এলাহী। তারা কথিত বিশেষজ্ঞ চিকিৎসক ছাদেকুর কাছে বৈধ কাগজপত্র চান।

এ সময় তিনি কিছুই দেখাতে পারেননি। ভ্রম্যমান আদালতের কাছে ভুয়া ডাক্তার ছাদেকুর স্বীকার করেছেন ডাক্তারী করার জন্য তার কোন ডিগ্রী বা যোগ্যতা নেই। ভুয়া এমবিবিএস, পোষ্ট গ্রাজুয়েশন ট্রেনিং ও মেডিসিন বিশেষজ্ঞর সাইনবোর্ড ঝুলিয়ে তিনি এতোদিন রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন।কুমিল্লায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফজলে এলাহী সাক্ষ্য ও তথ্য প্রমানের ভিত্তিতে ভুয়া চিকিৎসক ছাদেকুর ১ মাসের কারাদন্ড ও এবং জরিমানা করেন। তাকে সোমিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Developed by: TechLoge

x