কুমিল্লায় অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ কুমিল্লার অজ্ঞাত এক যুবকের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে জেলার আদর্শ সদর উপজেলার অরণ্যপুর এলাকায় গোমতী নদীর প্রতিরক্ষা বাধেঁর ভিতর থেকে ওই লাশটি উদ্ধার করে কোতয়ালী মডেল থানা পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। গলা কাটাছাড়াও নিহতের শরীরে বিভিন্নস্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।স্থানীয় ও পুলিশ সুত্র জানায়,জেলার আদর্শ সদর উপজেলার সীমান্তবর্তী জগন্নাথপুর ইউনিয়নের অরণ্যপুর এলাকায় গোমতী নদীর প্রতিরক্ষা বাধেঁর ভিতর একটি গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে সকাল ৮ টায় স্থানীয়রা পুলিশে খবর দেয়।

দুপুর প্রায় ১২ টায় কোতয়ালী পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার কওে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়রা জানায়,অন্য কোন এলাকা থেকে এনে নদীর পাড়ে নির্জন স্থানে গলা কেটে হত্যা কওে পালিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, সুরতহালে নিহত যুবকের গলাকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে বেশ কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিচয় উদঘাটনসহ এ হত্যাকান্ডের রহস্য উন্মোচন এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x