কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ কুমিল্লার চৌদ্দগ্রামে কভার্ডভ্যান ধাক্কায় উম্মে রুমান মারজানা (১৩) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে।শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চৌদ্দগ্রাম বাজারের মেডিল্যাব ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।তার মৃত্যুর খবর শুনে শিক্ষার্থীসহ সাধারণ জনতা সড়ক অবরোধ করে কয়েকটি গাড়ির ভাঙচুর করে।পরে কাভার্ডভ্যানটি ও চালককে আটক করে পুলিশ।

নিহত মারজানা পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের দক্ষিণ পাড়ার সবজি বিক্রেতা ফিরোজ আহাম্মদ সোহাগের মেয়ে ও চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী (রোল-২) ছাত্রী।চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন জানান, শনিবার বিকাল সাড়ে ৪টা দিকে স্কুল ছুটির পর মারজানা বাড়ি ফেরার জন্য মহাসড়ক পার হচ্ছিল। বাজারের মেডিল্যাব ক্লিনিকের সামনে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান মারজানাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশটি উদ্ধার করে।

এদিকে স্কুলছাত্রীর নিহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন ও নতুন সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালায়।এ বিষয়ে চৌদ্দগ্রাম ইন্সপেক্টর তদন্ত শুভ রঞ্জন চাকমা বলেন, ‘দুর্ঘটনায় খবর পেয়ে মারজানার লাশটি উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক কাভার্ডভ্যানটি ও চালককে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x