কুমিল্লায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, সন্তান প্রসব! ধর্ষক আটক

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও এক পূত্র সন্তান প্রসব করেছ ওই ধর্ষিতা এ ঘটনায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক আবুল কাশেম (২৪) কে আটক করে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে ধর্ষককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কাশেম উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত.ইউনুছের ছেলে ।থানা ও মামলা সূত্রে জানা যায়, ধর্ষিতার স্বামী বিদেশ থাকার সুবাধে গত বছরের ১০ অক্টোবর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে গেলে ঘরে ডুকে দেখে আবুল কাশেম (২৪)। এ সময় ধর্ষিতার মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে। পরে বিভিন্ন সময় তাকে অনেক বার ধর্ষণ করে।

সে গর্ভবতী হয়ে পড়ে, ইতিমধ্যে তার স্বামী বিদেশ থেকে বাড়ীতে এসে তার গর্ভবতী হওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে, সে তার স্বামীকে ঘটনাটি খুলে বলে। গত ১৩ সেপ্টেম্বর সে একটি পূত্র সন্তান প্রসব করে।এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর ধর্ষিতা বাদী হয়ে মামলা করলে পুলিশ বটতলি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আবুল কাশেম কে আটক করে জেল হাজতে প্রেরণ করে।এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপি এম জানান, ধর্ষিতা বাদী হয়ে মামলা করলে তাকে আটক করে আদালতে প্রেরণ করি।

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x