কুমিল্লায় স্টার লাইন ও তিশা বাস থেকে গাঁজা উদ্ধার; আটক ২

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্টারলাইন পরিবহন বাস ও তিশা পরিবহন বাসে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুইজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়।

শনিবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। জানা যায়, স্টার লাইন বাস থেকে দুই কেজি গাঁজাসহ মোঃ মুনছর আলী (৩০) কে আটক করা হয়েছে। এ সময় বাসটি জব্দ করা হয়।

আটক ব্যক্তিকে ১ বছর ৮ মাসের কারাদন্ড প্রদান করা হয়। সে ফেনী জেলার বাসিন্দা। অপর একটি অভিযানে দুপুর ১ টায় তিশা পরিবহনের বাসে অভিযান পরিচালন করে মোঃ শাকির নামে গাঁজাসহ আটক করা হয়। এ সময় তাকে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়।বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী জানান, কুমিল্লাকে মাদকমুক্ত করার জন্য জেলাপ্রশাসক এর দৃঢ় প্রতিজ্ঞার বাস্তবায়ন লক্ষে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুইজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুইজনকে কারাদন্ড দেওয়া হয়।

এ ছাড়া কুমিল্লা জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর স্যারের নির্দেশে কুমিল্লা-ঢাকা মাহসড়ককে যানজটমুক্ত করার জন্য প্রতিদিনের মতো আজও চলছে মোবাইল কোর্ট।

Leave a Reply

More News from কুমিল্লা

Developed by: TechLoge

x