বহু প্রত্যাশিত মোকাম ইউনিয়ন ছাত্রদল এর কমিটি ঘোষনা

Posted on by

কুমিল্লা টিভি নিউজ,স্টাফ রিপোর্টারঃ অবশেষে বহু প্রত্যাশিত বড়িচংয়ের মোকাম ইউনিয়ন ছাত্রদল এর কমিটি ঘোষনা করা হয়।এতে মো.ইউনুস আহম্মেদকে সভাপতি,মামুনুর রশিদকে সাধারন সম্পাদক  ও মো.হাসান গাজীকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ আংশিক কমিটি ঘোষনা করা হয়।
১০ জুন রবিবার বুড়িচং উপজেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক উক্ত কমিটির অনুমোদন করেন।নবগঠিত কমিটির ছাত্রনেতারা বাংলাদেশ জাতিয়তাবাদি দল বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও বুড়িচং ব্রাম্মনপাড়া বিএনপি’র সমন্বয়ক শওকত মাহমুদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় শওকত মাহমুদ নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আগামী আন্দোলনে নবউদ্দামে সাহসী ভূমিকা রাখার আহবান জানান।
সভাপতি ইউনুস আহম্মেদ বিগত দিনে আওমী সরকারের অনেক মামলার শিকার হন। বেশ কিছুদিন কারাবাসও করেন। প্রত্যেকটা আন্দোলন,হরতাল,অবরোধে অগ্রভাগের সৈনিক হিসেবে ভূমিকা রাখেন।সভাপতির একনিষ্ঠ সহযোদ্ধা সাধারন সম্পাদক মামুন রশিদ একইভাবে আওমী সরকারে বিভিন্ন মামলা হামলার স্বীকার হয়েও রাজপথে অগ্রনী ভূমিকা রেখে যাচ্ছেন।রাজ পথের লড়াকু সৈনিক ছাত্রদের প্রাণের স্পন্দন সাংগঠনিক সম্পাদক মো.হাসান গাজী ছাত্রদের প্রাণের খোরাক যোগিয়ে সফল নেত্রীত্ব দিয়ে যাচ্ছেন।উক্ত কমিটিকে এলাকার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা স্বাগত জানান।

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x