১৭ বছর পর বরুড়া যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা

Posted on by

কুমিল্লা টিভি নিউজঃ দীর্ঘ প্রতিক্ষার প্রহর শেষে  ১৭ বছর পর বরুড়া উপজেলা যুবলীগের নতুন আহবায়ক কমিটির নাম ঘোষনা করা হয়েছে।বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগ এর নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গত ১৫ মে ২০১৮ইং, রোজ -মঙ্গলবার ঘোষণা ক‌রেন।সাবেক বরুড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি ও কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং  বেগম জহিরা কলেজের অধ্যক্ষ রুহুল কুদ্দুস সুমনকে আহবায়ক করা হয়েছে।এই কমিটি ঘোষনার সাথে সাথে বরুড়া ‍উপজেলা আওয়ামী লীগ  ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেছে।
এই কমিটিতে   যুগ্ম-আহ্বায়ক পদে নির্বাচিত হয়েছেন  জিয়াউল কাউসার এবং বকতার হোসেন। প্রথম সদস্য হিসেবে রয়েছে মো: সোহেদ সামাদ।নব-গঠিত কমিটি ঘোষণার পর বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক অধ্যক্ষ রুহুল কুদ্দুস সুমন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক,হারুনুর রশীদকে শুভেচ্ছা জানান।

এদিকে নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে নাছিমুল আলম চৌধুরী নজরুল   ও  সংসদ সদস্য প্রার্থী এডভোকেট কামরুল । তারা বলেন  সেন্ট্রাল যুবলীগের  সকল প্রকার সিদ্ধান্তকে মেনে নিয়ে বরুড়া আওয়ামী লীগের শক্তিকে আরো দৃঢ় করার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় নিয়ে আসা হবে । এছাড়া তারা রুহুল কুদ্দুস সুমনের নেতৃত্বে বরুড়া যুবলীগের কার্যক্রমকে ত্বরান্নিত করার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান।

এছাড়া বরুড়া থেকে  সংসদ সদস্য প্রার্থী,বাংলা‌দেশ অাওয়ামী যুবলীগ,ঢাকা মহানগর দ‌ক্ষিণ এর  সাংগঠ‌নিক সম্পাক,খা‌লেদ মাহমুদ ভূঁইয়া নতুন গঠিত আহবায়ক কমিটিকে স্বাগত জানান।তিনি জানান,৯০ এর তুখুর ছাত্র নেতা  অধ্যক্ষ রুহুল কুদ্দুস সুমনের নেতৃত্বে বরুড়া আওয়ামী যুবলীগ আরো শক্তিশালী ও সুসংগঠিত হবে।

Leave a Reply

More News from বরুড়া

More News

Developed by: TechLoge

x