কুমিল্লায় মাদক সংশ্লিষ্টরা আত্মগোপনে, তথ্য দিয়ে সহায়তা করুন: তানভীর সালেহীন ইমন

Posted on by

নাজিম উদ্দিন ভূঁইয়া,কুমিল্লাঃ প্রধানমন্ত্রীর নির্দেশের পর মাদকের বিরুদ্ধে সারাদেশব্যপী শুরু হয়েছে ব্যপক অভিযান।গত কয়েকদিনে ইতিমধ্যে কুমিল্লায় ৩শীর্ষ মাদক ব্যবসায়ী সহ সারাদেশে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে ১৯ জন। মাদক নির্মূলে কঠোর অবস্থানে রয়েছে  কুমিল্লা জেলা পুলিশ।একযোগে অভিযান শুরু হওয়ায় কুমিল্লার তালিকাভুক্ত  প্রভাবশালী মাদক ব্যবসায়ীরা গাঢাকা দিয়েছে বলে জানা গেছে।পালিয়ে বেড়াচ্ছে তারা।অন্য এক তথ্যে জানা যায় অনেকেই আবার অবৈধ পথে পাড়ি জমিয়েছে সীমান্তের ওপারে ভারতে।

বুধবার দুপুরে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল Tanveer Salehin Emon  (পিপিএম) তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এবিষয়ে একটি স্টাটাস দেন। হুবুহ স্টাটাসটি তুলে ধরা হলো।

“যে মুখে মা,মাটি,মানুষ, মাতৃভাষা,মাতৃভূমি,মুক্তিযুদ্ধ, মুজিব,মমতা,মানবতা,মূল্যবোধ,মুক্তি সেই মুখে মাদক নয়।বাংলাদেশের উন্নয়ন,অগ্রগতি,সম্ভাবনা, সমৃদ্ধি নস্যাৎ করতে মাদক সন্ত্রাসের সঙ্গে যারা সম্পৃক্ত তাদের বিরুদ্ধে প্রত্যেকের স্ব স্ব অবস্থান থেকে সোচ্চার হতে হবে।
পুলিশ সুপার কুমিল্লা মোঃশাহ আবিদ হোসেন বিপিএম ইতোমধ্যেই মাদকের বিরুদ্ধে Zero Tolerance ঘোষণা করে আভিযানিক ও সচেতনতামূলক কার্যক্রম পাশাপাশি পরিচালনার পদক্ষেপ গ্রহণ করেছেন।গত ৪৮ ঘন্টায় আমাদের কোতয়ালী থানা ও ডিবির যৌথ অভিযানে মাদক সন্ত্রাসীদের সাথে গুলাগুলীতে কুমিল্লার কুখ্যাত তিন মাদক ব্যবসায়ী ১.পেয়ার আলী (হত্যা মামলা সহ ১১ মামলা) ২. শরীফ (০৬ মামলা) ৩. ইছা মিয়া (০৯ মামলা) নিহত হয়েছে, গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসাধীন আছে সেলিম। আটক করা হয়েছে ০৩ শীর্ষ মাদক সম্রাঙ্গী সহ আরো ০২ মাদক ব্যবসায়ীকে।কুমিল্লায় মাদকের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই আত্মগোপন করেছে।আপনাদের যার কাছে যে তথ্য আছে আমাদের দিয়ে সহায়তা করুন। সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে মাদক নির্মূল করতে।

মনে রাখতে হবে এদেশ আমার আপনার আমাদের সবার।আমাদের দেশ মাতা ও ভবিষ্যত প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে আমাদের সফল হতেই হবেমাদকের বিরুদ্ধে চলমান এই অভিযান কে কুমিল্লার সুশীল সমাজ,রাজনৈতিক মহল সহ সাধারণ জনগন ভালো চোখেই দেখছেন সকলে।গতকাল কুমিল্লার জনপ্রিয়  অনলাইন নিউজ পোর্টাল জাগো কুমিল্লা ডট কম এর এক জরিপে এ তথ্য উঠে এসেছে।

 

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x