কুমিল্লা থেকে নৌকার টিকেট পেতে আশাবাদী ইমরান খান

Posted on by

এফবিসিসিআই’র পরিচালক , কুমিল্লা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট  মাসুদ পারভেজ খান ইমরান আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা সদর (৬) আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষনা প্রদান করেন। আজ রোববার কুমিল্লা চেম্বার অব কমার্সের মিলনায়তনে সাংবাদিকদের সম্মানে আয়োজিত এক ইফতার মাহফিলে বক্তৃতা করতে গিয়ে তিনি এ ঘোষনা দেন। এ সময় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা উপস্থিত ছিলেন।


ইফতার মাহফিলের পূর্বে বক্তৃতায়আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আফজল খান পুত্র মাসুদ পারভেজ খান ইমরান আরো বলেন, আমি এবং আমার পরিবার দীর্ঘদিন ধরে কুমিল্লার মাটি ও মানুষের সাথে কাজ করে আসছি। আমি ২০১৪ সালের ৫ জানুয়ারিতে অনুষ্ঠিত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলাম। এবার আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়েই নির্বাচন করব। দল মনোনয়ন না দিলে নির্বাচন করবেন কি না জানতে চাইলে ইমরান খান বলেন, ইনশাল্লাহ দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে আমি আশাবাদী। দল আপনাকে কেন মনোনয়ন দিবে উপস্থিত সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে মাসুদ পারভেজ খান ইমরান বলেন, বেশ কিছু কারণেই এবার বাংলাদেশ আওয়ামীলীগ এবং জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবে। তবে এ বিষয়ে এই স্বল্প সময়ে বলতে চাই না।


তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে কুমিল্লা নগরীর ২৭টি ওয়ার্ড এবং আদর্শ সদর উপজেলার ৬টি ইউনিয়নে ইফতার মাহফিল আয়োজনের কথা ঘোষনা করে মিডিয়ার সহযোগিতা কামনা করেন। পরে দেশ এবং জাতীর উন্নতি , সমৃদ্ধি এবং কল্যানে কামনা করে ইফতারের পূর্বে বিশেষ দোয়া করা হয়।

 

Leave a Reply

More News from কুমিল্লা

Developed by: TechLoge

x