মুরাদনগরে অগ্নিকান্ডে দশ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত,২০ লক্ষ টাকার ক্ষতি

Posted on by

মো, নাজিম উদ্দিন ভূঁইয়া,কুমিল্লাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার নহল চৌমুহনি বাজরের অগ্নিকান্ডে ১০টি দোকান ঘর ভস্মীভূত হয়েছে।এত প্রায় ২০/২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।আগুনে ভস্মীভূত ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন হোটেল ব্যবসায়ী জলিল মিয়া,রাইস মিলের মালিক বদিউল আলম,মুদি দোকানের মালিক আমির হোসেন,হালিম মিয়া,দুলাল মিয়া,ফল ব্যাবসায়ী খলিলুর রহমান,সেলুনের দোকান আব্দুস ছাত্তার,ফার্মেসী রমজান আলী, টেইলার মোখলেছ ও লন্ড্রী ব্যাবসায়ী সুভাস।ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা জানান,রাত ১২টার দিকে লন্ড্রী ঘরের দোকান থেকে আগুনের শুত্রপাত ঘটে।এ সময় আশপাশের লোক জন ও বাজার পাহারাদাররা প্রথমে আগুন নিভানোর চেষ্টা করে। পরে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে রাত ৩টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে।

এতক্ষনে ১০টি ব্যাবসায় প্রতিষ্ঠানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের  স্টেশন মাষ্টার তুষার হোসেন জানান,খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। আগুনে দশটি দোকান পুড়ে গেলেও  যাওয়ার সোয়া এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসে। এতে আসে পাশের আরো আগুন ছড়াতে পারেনি।বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

More News from মুরাদনগর

More News

Developed by: TechLoge

x