বিএনপি যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে

Posted on by

পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন, কারো সাথে যুদ্ধ করা আমাদের উদ্দেশ্য নয়। তবে আজ থেকে সাংসদ নির্বাচন পর্যন্ত কুমিল্লায় আমরা মাঠে থাকব। সরকারের অংশ আওয়ামীলীগ। সরকারের যে কোন কর্মকান্ডে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠন সব সময় সহযোগিতা করবে।

তিনি বলেন, খালেদা জিয়ার মামলার রায় ঘোষণার দিন বিএনপি যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে।

কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, রেলপথ মন্ত্রী মজিবুল হক এমপি বলেন, ২০১৪ সালে বিএনপির নাশকতা যেভাবে জনগণ প্রতিহত করেছে ঠিক সেইভাবেই ৮ ফেব্রুয়ারি কিংবা নির্বাচনের আগে বিএনপির যেকোনো নাশকতা জনগণ প্রতিহত করবে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে কুমিল্লা টাউন হল মিলনায়তনের মুক্তিযোদ্ধা কর্ণার সম্মেলন কক্ষে কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেষে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

এর আগে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল লোটাস এমপির সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি জ্বালানী ও খনিজ সম্পদ সম্পর্কিত মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম এমপি, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল, আলহাজ্ব জসিম উদ্দিন, মফিজুর রহমান বাবলু, যুগ্ন সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, জেলা আওয়ামীলীগের সদস্য মহব্বত আলীসহ অন্যান্যরা।

এসময় কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

More News from কুমিল্লা

More News

Developed by: TechLoge

x