মুরাদনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

Posted on by

মো: নাজিম উদ্দিন
মুরাদনগর(কুমিল্লা) সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন তেমুরিয়া এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা চাপায় ১জন নিহত এবং ২জন আহত হয়েছে। শনিবার বিকেলে মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের তেমুরিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় উপজেলার তেমুরিয়া গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে আবুল খায়ের(৩০) নিহত এবং কামাল্লা গ্রামের আবুল খায়েরের ছেলে সুমন সরকার(১৯), সাহেবনগর গ্রামের হাবীবুর রহমানের ছেলে আরাফাত(২১) আহত হয়।জানা যায়, রামচন্দ্রপুর থেকে মুরাদনগরগামী একটি সিএনজি চালিত অটোরিক্সার চালক চলতি পথে অপর এক ব্যাক্তিকে ড্রাইভিং শেখানোর চেষ্টা করা কালে তেমুরিয়া এলাকায় এসে অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী আবুল খায়েরকে চাপাদিয়ে খাদে পড়ে যায়। এসময় আবুল খায়ের এবং সুমন সরকার ও অটোরিক্সার যাত্রী আরাফাত আহত হয়।
ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার আবুল খায়েরকে মৃত ঘোষনা করেন এবং সুমন সরকারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ও আরাফাতকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন। বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, লাশ উদ্ধার করা হয়েছে রোববার সকালে ময়নাতদন্তের জন্য কমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।ঘটনার পর অটোরিক্সা চালক জাহাপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাকিব(২০)কে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Developed by: TechLoge

x